বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

ইউনুছ শিকদার ( বিএমটিটিআই থেকে): বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট, বোর্ড বাজার, গাজীপুর কর্তৃক যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ দিবস উদযাপন করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে প্রশিক্ষণার্থী ও সহকর্মীদের নিয়ে বিএমটিটিআই-এর সুযোগ্য অধ্যক্ষ মহোদয় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন। 

সকাল ৯:৩০ টার সময় জাতীয় দিবস কমিটির সভাপতির সহযোগিতায়,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। এ সময় অধ্যক্ষ ,উপাধ্যক্ষ মহোদয়সহ সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

সকাল ১০:৩০ টায় বিএমটিটিআই -এর হল রুমে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। সহকারী অধ্যাপক মোহাম্মদ শরিফ হোসেন এর সঞ্চালনায় এবং ড. ফজলুল হক-এর সভাপতিত্বে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

আলোচনা ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আবেগঘন বক্তব্য রাখেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট-এর সম্মানিত অধ্যক্ষ প্রফেসর মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ জনাব মো: বেলায়েত হোসেন, ড. মো: নুরুল্লাহ প্রমুখ। 

এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক জনাব অমল কান্তি বড়ুয়া,ড. ফারজানা আলম, সহকারী পরিচালক মো: ইমদাদুল্লাহ,আরবী প্রভাষক মোল্লা সালেহ, ইংরেজি প্রভাষক আবদুল কুদ্দুস ও প্রভাষক সূচনা আক্তারসহ অন্যান্যরা।