সুবর্ণচরের ওয়াপদায় হাজী আকবর হোসেনের ইফতার সামগ্রী বিতরন

ইউনুছ শিকদার, নোয়াখালী প্রতিনিধি : সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের বিশিষ্ট্য সমাজ সেবক, দানবীর হাজী আকবর হোসেন ডুবাইওয়ালা ওয়াপদা ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রায় ১ হাজার গরীব অসহায়ের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন। (শুক্রবার) সকাল ৮টায় ০৭ নং ওয়ার্ডের নিজ বাড়ীতে ইফতার সামগ্রী বিতরন করেন।

উল্লেখ্য যে হাজী আকবর হোসেন প্রায় ১৫/২০ বছর ধরে ওয়াপদা ইউনিয়নের বিভিন্ন দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান তথা মসজিদ,মাদ্রাসা, নূরানী ও হিফজ মাদ্রাসায় বিভিন্ন সময় আর্থিক সহযোগীতা করে আসছেন।বাড়ীর দরজায় প্রায় কোটি টাকা ব্যয়ে মসজিদ ও মাদ্রাসা নির্মাণের মধ্য দিয়ে এলাকার কোমলমতি শিশুদের পড়ালেখার ব্যবস্থা করেন,এই মহৎ ব্যক্তি।

এছাড়াও এলাকার অসহায় গরীব মেয়েদের বিয়ে শাদীতে আর্থিক সহযোগীতাসহ অভাবী,পঙ্গু, গরীব ছাত্রছাত্রীকে এবংনিরীহ মানুষকে সার্বিক সহযোগীতা দিয়ে আসছেন।প্রত্যেক ঈদের পূর্ব মূহুর্তে এই ঈদুল ফিতরের ন্যায় ঈদ সামগ্রী বিতরন,শাড়ী,লুঙ্গী বিতরনসহ নানা কর্মসূচীতে অংশ গ্রহণ করতে দেখা।

প্রতিবেদক সংবাদ সংগ্রহে তাঁর সাথে কথা বলতে চাইলে তিনি বলেন,আমি লোক দেখানোর জন্য দান সদকা দেওয়া পছন্দ করিনা,শুধু আল্লাহর সন্তুষ্টির জন্য কিছু করার চেষ্টা করছি এবং ভবিষ্যতেও করবো।তিনি এলাকার জনপ্রতিনিধি, সম্পদশালী ব্যাক্তিসহ কর্তাবর্গের নিকট অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন।