ইউনুছ শিকদার, নোয়াখালী প্রতিনিধি : সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের নাগরিক অধিকার বাস্তবায়নের লক্ষ্যে আনুষ্ঠানিকভাবে নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদেরকে ফুল দিয়ে বরণ করা হয় ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল ৪টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বরণ অনুষ্ঠান আরম্ভ হয়।ইউনিয়ন আঃলীগের সভাপতি আবুল খায়ের মুন্সির সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মো.রাসেল উদ্দিনের সঞ্চালনায় বরণ অনুষ্ঠান শুরু হয়।

বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে সবচাইতে বেশি ভোটের ব্যবধানে নির্বাচিত চর ওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান,গণমানুষের নেতা,তরুণ প্রজন্মের অহংকার আবদুল মান্নান ভুঁইয়্যা। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন,রামগতি চর পোঁড়াগাছা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন হাওলাদার। ফুল দিয়ে বরণ করা হয় অত্র ইউনিয়নের সদ্য নির্বাচিত মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারগনকে।

এছাড়াও জমকালো বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,চর ওয়াপদা ইউনিয়নের সচিব বিপু লাল পাল, ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন বাবুল,ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল উদ্দিন কিরণ,যুবলীগ সেক্রেটারি ৩ নং ওয়ার্ড মেম্বার মো.কামাল হোসেন, সেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম উদ্দিন, ছাত্রলীগ সভাপতি আবদুল্লাহ ফারুক,ইউনিয়ন ছাত্রলীগ সেক্রেটারি মফিজুর রহমান আশিকসহ প্রমুখ।

বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদ্য নির্বাচিত চেয়ারম্যান আবদুল মান্নান ভুঁইয়্যা বলেন,আমি এই ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করতে আপনাদের সহযোগীতা কামনা করছি। আমার কাছে ধনী-রীব, রিক্সাওয়ালা, ঠেলাওয়ালা, দিন মজুর, খেটে খাওয়া মানুষ, গ্রামীণ কৃষক সকলেই সমান অধিকার পাবে। উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন,সকল শ্রেণী পেশার মানুষকে সম্মান দিয়ে চলবো এবং চলবেন।

বরণ অনুষ্ঠান উপলক্ষ্যে পরিষদকে বর্ণিল সাজে সজ্জ্বিত করা হয়। পরিষদের দোপাদার মো.শাহাজাহানের নেতৃত্বে গ্রাম পুলিশগন অক্লান্ত পরিশ্রম করে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।