ইউনুছ শিকদার, নোয়াখালী প্রতিনিধি : সুবর্ণচরের চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সরকারি মোবাইলফোন নম্বর ক্লোন করে চর ওয়াপদা ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মনির আহমেদের কাছ থেকে ৪ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় প্রতারক চক্রের দুই সদস্য আটক।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্যকে ঢাকা জেলার ভাটারা থানা এলাকা থেকে গ্রেফতার করেছে চরজব্বার থানা পুলিশ। 

প্রতারক চক্র ৮টি নাম্বার দিয়ে এসব টাকা হাতিয়ে নেন। টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চরজব্বার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

আটককৃতরা হলেন- চাঁদপুর জেলার মতলব (উত্তর) থানার মান্দারতলী গ্রামের সেফুল ইসলামের ছেলে নবীর হোসেন (৩১), নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার বারাহী নগর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মাকছুদুর রহমান (৩২)।

পুলিশের ভাষ্য, সরকারি মোবাইলফোন নাম্বর ক্লোন করে টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় সংঘবদ্ধ প্রতারক চক্রের সাথে জড়িত থাকার অভিযোগ তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের নম্বর থেকে হাতিয়ে নেয়া টাকাগুলো ক্যাশ আউট করা হয়েছে পুলিশের তদন্তে জানা যায়। তারা দুইজন বিকাশ দোকানের মাধ্যমে প্রতারক চক্রকে সহযোগিতা করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মো. জিয়াউল হক বলেন, তার সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করার চক্রের সাথে জড়িত দু'জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রতারক চক্রের অন্য সদস্যদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।