ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল, জাতীয় নারী দল, বাংলাদেশ 'এ' দল ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের জার্সিতে থাকবে দারাজের লোগো। টিম কিটস পার্টনার হিসেবে থাকবে দারাজের অঙ্গ প্রতিষ্ঠান 'হাংগ্রি নাকি'। শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে দারাজের যাত্রা শুরু হবে।

করোনাভাইরাসের প্রকোপের কারণে দীর্ঘদিন বন্ধ ছিল দেশের সব ধরনের ক্রিকেট। দীর্ঘদিন ছিল না বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সরও। প্রায় এক বছর পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে স্পন্সর পায় বিসিবি। তবে সেটা কেবল ওই সিরিজের জন্যই ছিল। নিউজিল্যান্ড সিরিজে স্পন্সরশিপ পায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। 

এবার আর সিরিজ হিসাবে নয়, ই-কমার্স প্রতিষ্ঠান দারাজের সঙ্গে দুই বছরের চুক্তি করেছে বিসিবি। ২০২১ সালের ৭ এপ্রিল থেকে ২০২৩ সালে ৩০ নভেম্বর জাতীয় দলের স্পন্সরশিপ পেয়েছে দারাজ। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি জানিয়েছে বিসিবি। 


দারাজের সঙ্গে চুক্তি করে উচ্ছ্বসিত বিসিবি। দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, 'আন্তর্জাতিক মানের একটি প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব করতে পেরে বিসিবি আনন্দিত। এগিয়ে এসে নিজেদের ব্র্যান্ডকে বাংলাদেশ ক্রিকেটের সাথে যুক্ত করার জন্য আমি দারাজকে ধন্যবাদ জানাই।'


বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছাস প্রকাশ করেছেন দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক। তিনি বলেন, 'এটা আমাদের জন্য অত্যন্ত শুভ ক্ষণ। দেশের জন্য কিছু করতে পারাটা সব সময় পরম আনন্দের। আমরা মনে করি, জাতীয় ক্রিকেট দলকে স্পন্সর করে আমরা বাংলাদেশের ক্রিকেট আবেগ এবং গৌরবের অংশ হয়েছি। আগামীতে অনেক অর্জন উদযাপনের অপেক্ষায় আমরা।'