ইউনুছ শিকদার, নোয়াখালী প্রতিনিধি : সুবর্ণচর উপজেলার উরির চর মৌজায় সিডিএসপি বি প্রকল্পের মাধ্যমে ভূমিহীনদের মধ্যে খতিয়ান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় হাজী ইদ্রিস মিয়ার বাজারে। 

বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, এনডিসি ও জেলা প্রশাসক জনাব মোহাম্মদ খোরশেদ আলম খান উক্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে ১০১ জনকে খতিয়ান প্রদান করেন। এসময় সিডিএসপি বি প্রকল্পের ভূমি বন্দোবস্ত উপদেষ্টা জনাব মোঃ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব জনাব মোহাম্মদ আবু ইউসুফ ও উপজেলা নির্বাহী অফিসার এ এস এম ইবনুল হাসান উপস্থিত ছিলেন। 

সুবর্ণচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান জানান, এবার ভূমি বন্দোবস্ত বিষয়ক সকল কার্যক্রম এই হাজী ইদ্রিস মিয়ার বাজার এ করা হয়েছে। কোন ভূমিহীনকে অফিসে আসতে হয় নি। আমরা শুনানী, কবুলিয়ত সম্পাদন, রেজিষ্ট্রেশন ও খতিয়ান বিতরণ একই স্থানে করেছি। 

জনগণের জন্য সেবা জনগণের দ্বারে পৌঁছে দেয়াই মান্যবর জেলা প্রশাসক জনাব মোহাম্মদ খোরশেদ আলম খান স্যার ও উপজেলা নির্বাহী অফিসার জনাব এ এস এম ইবনুল হাসান স্যার এর নির্দেশনা। ধন্যবাদ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা চরক্লার্ক, সার্ভেয়ার উপজেলা ভূমি অফিস সহ সকল কর্মচারী ও সিডিএসপি প্রকল্পে কাজ করা সকলকে। বিশেষ ধন্যবাদ সাব রেজিস্ট্রার সুবর্ণচর।মাননীয় প্রধান মন্ত্রীর নির্দশনা আনুযায়ী "ঘরে বসে সরকারি সেবা" জনগনের নিকট পোঁছে দিতে কাজ করে যাচ্ছি।