Header Ads

Header ADS

নোয়াখালীর সোনাইমুড়িতে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা


ইউনুছ শিকদার নোয়াখালী প্রতিনিধিঃ ভালোবেসে প্রতারিত হয়ে অনেকেই অনেক পথ বেছে নেন। আবার কেউ কেউ বেছে নেন আত্মহত্যাও কিন্তু এটা কোন সমাধান না। তেমনি একটি ঘঠনা ঘটেছে,নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় ভালোবাসার জন্য জীবন দিল সুমন (১৯)।

নোয়াখালী সোনাইমুড়ী ৯ নং দেওটি ইউনিয়ন এর আন্দিরপাড়া, দেওয়ানবাড়ির।মৃত মাহফুজুর রহমান কচির মেজো ছেলে সুমন বিষ পান করে আত্মহত্যা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি মেয়ের সাথে তার দীর্ঘদিনের সম্পর্ক থাকার পরে মেয়েটির অন্য একটা ছেলের সাথে বিয়ে ঠিক হয়ে যায়এবং ভিকটিমকে অবহেলা করতে থাকে। অবহেলা, কষ্ট সহ্য করতে না পেরে ভালোবাসায় ব্যর্থ হয়ে ছেলেটি তার ফেইসবুকে একটি পোস্ট করেন। বিদায় পৃথিবী। তার ফেসবুক পোস্ট দেখে তার পরিবার বন্ধুরা এবং এলাকার লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে,পরে রাত আনুমানিক ৮টার দিকে তার বাড়ির পাশে রাস্তায় অচেতন অবস্থায় তাকে দেখতে পায়। তৎক্ষণাৎ তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ জানান একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশ পোস্ট মডেম শেষে দাফন করার জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোন মন্তব্য নেই

TommyIX থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.