লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শকে প্রতিষ্ঠা করতে ও পরিচ্ছন্ন ও শক্তিশালী মানবিক যুবলীগ গঠন করতে প্রত্যেক নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে বলে মন্তব্য করেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের নেতা ও জেলা পরিষদ সদস্য সাখাওয়াত হোসেন আরিফ । 

যুবলীগ দেশের যুব সমাজকে বঙ্গবন্ধুর আদর্শের ছায়াতলে ঐক্যবদ্ধ করেছে। সেই ইতিবাচক ধারায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলে নির্দেশনা মোতাবেক যুবলীগের কান্ডারী যুবরত্ন জেলা যুবলীগের সভাপতি সালাহ্ উদ্দীন টিপু ও সাধারণ সম্পাদক আব্দুল আল নোমানের নেতৃত্বে সদর উপজেলা (পশ্চিম) ও ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবলীগ জনগণের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি।

বাঙালির অবিসংবাদিত নেতা জাতির পিতা ‘বঙ্গবন্ধু’ শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। যে কারণে যুবলীগের প্রতিটা নেতাকর্মী এক অনন্য গৌরবের উত্তরাধিকার বহন করে চলেন হৃদয়ের গভীরে।

একান্ত আলাপচারীতায় বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক রাজপথের আন্দোলন, সংগ্রামের পরীক্ষিত সৈনিক জেলা যুবলীগ নেতা জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ বলেন,লক্ষ্মীপুর জেলা যুবলীগের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি আমি একজন মুক্তি যোদ্ধা পরিবারের সন্তান, আমি ইস্কুল ছাত্র অবস্থা ছাত্রলীগের সাথে জড়িত। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সভাপতি দ্বায়িত্ব পালন করেছি। বর্তমানে থানা যুবলীগের সদস্য ও জেলা যুবলীগের প্রস্তুবিত সাংগঠনিক সম্পাদক পদে দ্বায়িত্ব পালন করতেছি। 

তিনি আরো বলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলে নির্দেশনা মোতাবেক যুবলীগের কান্ডারী যুবরত্ন জেলা যুবলীগের সভাপতি সালাহ্ উদ্দীন টিপু ও সাধারণ সম্পাদক আব্দুল আল নোমানের নেতৃত্বে লক্ষ্মীপুর জেলা যুবলীগ শ্রেষ্ঠ সহযোগী সংগঠন হিসেবে ভুমিকা রাখেন। জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু ভাইয়ের নির্দেশ করোনা ভাইরাস সময় হত দরিদ্র অসহায় জনসাধারণ মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।আমাদের সংগঠনের ৯ জন সদস্য জেলা পরিষদের সদস্য ও দুই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তিনি সদর থানা যুবলীগের আহ্বায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করছে। 

আগামীদিনে যুবলীগের নেতৃত্ব আরো সুসংগঠিত হবে। কেন্দ্রীয় যুবলীগ নির্দেশ স্বচ্ছ ও শক্তিশালী মানবিক যুবলীগ প্রতিষ্ঠা করতে হবে। বাংলাদেশ রাস্ট্র নায়ক শেখ হাসিনা উন্নয়ন মূলক কাজ,ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার সংগ্রাম করে যাবো।