ইউনুছ শিকদার, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বসুর হাট পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, ওবায়দুল কাদের দলের বড় দায়িত্বে আছেন, রাজনীতির কারনে তাকে বক্তব্য রাখতে হয়।আর বড় ভাই হিসেবে আমাকে সতর্ক করার অধিকার তার আছে।তবে এলাকার এমপি হিসেবে এখানে সুষ্টু সুন্দর নিরপেক্ষ নির্বাচন করানো ও তার দায়িত্বে পড়ে।


তিনি বলেন,একটি মহল নির্বচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য অপচেষ্টা চালাচ্ছে, তারা বসুর হাটে অস্ত্র আসছে, প্রশাসনকে বার বার বলে ও কোন লাভ হচ্ছেনা।আর এসবের নাটের গুরু হচ্ছে ডিসি।তিনি নিরপেক্ষ নয় তিনি এক নেতার মাক্স মুখে পরে পরে প্রমান করলেন তিনি তার আদেশে কাজ করেন। তার প্রমান মিলেছে নির্বাচনে তার পরামর্শে নির্বাচন অফিসার জামাত-শিবিরের সমর্থকদের প্রিসাইডিং ও পুলিশ অফিসার নিয়োগ দিয়েছেন।নোয়াখালীর এক সাংসদ বিএনপি নেতা হারুনর মাধ্যনে ৫০ লাখ টাকা পাঠিয়েছে অভিযোগ করে আবদুল কাদের বলেন,বিএনপি প্রার্থী জিতবেননা জেনেও আওয়ামী লীগের ঐ সাংসদ আমাদের নির্বাচনকে বানচাল করার জন্য,প্রশ্নবিদ্ধ করার জন্য টাকা পাঠিয়ে, অস্ত্র পাঠিয়ে অস্থিতিশীল করা ষড়যন্ত্রে মেতে আছেন।তিনি সাংবাদিকদের বলেন আপনারা জাতির বিবেক আপনারা দেখুন, আপনারা লিখুন। তিনি আরো বলেন শেখ হাসিনা চোরদের কত পাহারা দেবেন কারন সামান্য বাংলা মদ খেলে আমরা তাদের পিটাই,জেলে দেই আর এমপি দের মদের আসরে গিয়ে পুলিশ স্যালুট মারে।

তিনি মানুষের শতভাগ সাড়া পাচ্ছেন বলে জানান আমি জিতব ইনশাআল্লাহ। এখন আমার চেষ্টা যেন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে না পারে,আমার জনগনের রক্ত ঝরাতে না পারে সে চেষ্টা করা। তিনি বুধবার সকাল ৮ টায় তার অফিসে সাংবাদিকদের সামনে ভিডিও লাইভে এ কথাগুলি বলেন। আবদুল কাদের বলেন ভোটাররা ভোট দেবে এট বাহিরে কোন অনিয়ম ঘটলে পুলিশ, প্রশাসন,ডিসি,নির্বাচন অফিসার কে জবাব দিতে হবে এবং বসুর হাটের জনতা জবাব নিয়ে ছাড়বে।

তিনি বলেন সন্ধিপে হিরোরা মাঠে নামতে পারেনা,ফেনীতে পেশীশক্তি দেখিয়ে কমিশনাররা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয় কেন? কেন তারা জননেত্রী শেখ হাসিনাকে বিতর্কের মুখে ফেলেন? কারন তাদের জনপ্রিয়তা নাই।তাই তারা শক্তি দেখান।

তিনি বলেন,নোয়াখালীর অপরাজনীতির কারনে ত্যাগীনেতারা হারিয়ে যাচ্ছে।আমার ভাষন নিয়ে কে কি বলেছে তা শোনার সময় আমার নাই।আমার নেত্রীর আমার কথায় সমর্থন আছে বলে আমার বিশ্বাস তা না হলে আমি কাজ করতে পারতামনা এবং এত এগোতে পারতামনা, তাই নেত্রীকে কথা দিচ্ছি বসুর হাট পৌরসভার সুন্দর নির্বাচন উপহার দিয়ে দলকে জিতিয়ে আনব