Header Ads

Header ADS

"চর ওয়াপদাকে মডেল ইউনিয়ন বানাতে আমাকে একবার সুযোগ দিন" ডাক্তার মান্নান


ইউনুছ শিকদার, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৪নং চর ওয়াপদা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ডাক্তার আব্দুল মান্নানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

২০ জানুয়ারী (বুধবার) সন্ধ্যা ৭ টায় স্থানীয় থানারহাট বাজারের মধ্যে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক সালেহ উদ্দিনের সঞ্চালনায় ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদিন মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভা শুরু হয়।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,নোয়াখালী সদর উপজেলা যুবলীগ নেতা এ্যাডভোকেট মোঃ জুয়েল, স্থানীয় যুবলীগ নেতা ও ৮ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, ৩ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ আবদুর রহিম বাসুসহ প্রমুখ নেতাকর্মীবৃন্দ।

এসময় ডাক্তার আব্দুল মান্নান বলেন" আমি কারো রক্ত চোক্ষুকে ভয় পাইনা, যারাই যত হুমকি ধমকি দেক, আমি ভোটের মাঠ থেকে সরে দাঁড়াবো না। আমি আপনাদের শাসক নয় আপনাদের বন্ধু হতে চাই,আমি চর ওয়াপদা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে শুধু একবার সুযোগ দিন। আপনারা সজাগ হোন কে কতটুকু উন্নয়ন করেছে খোঁজখবর নিন, আমি গরীবের রক্তচুষতে নয়, গরীবের অধিকার ফিরিয়ে দিতে চাই। সেজন্যই আপনাদের সহযোগিতা ও সমর্থন চাই। 

তিনি আবেগ আপ্লুত কন্ঠে বাজার ব্যবসায়ী ও এলাকাবাসীকে বলেন,আমি আপনাদের সন্তান বা ছোট ভাই হিসেবে আপনাদের সেবা করতে চাই।শুধু একবার আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন,যদি আপনাদের জন্য ভালো কিছু করতে না পারি পরবর্তীতে ছুঁটে ফেলে দিবেন।

এসময় উপস্থিত সকলে তাকে সামনে এগিয়ে যেতে উৎসাহ দেন এবং পাশে থাকার সম্মতি প্রকাশ করেন।

কোন মন্তব্য নেই

TommyIX থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.