ফয়সাল কবির লক্ষ্মীপুরঃ জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের অংশগ্রহণ ০৫ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়। 

রবিবার ০৯ আগস্ট লক্ষ্মীপুর ইসলামিক ফাউন্ডেশনের কার্যালয়ে ০৫ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন  ইসলামিক ফাউন্ডেশন মহা-পরিচালক আনিস মাহমুদ।

লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা প্রসাশক সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন সমম্বয় বিভাগ পরিচালক মুহাম্মদ মহীউদ্দীন মজুমদার। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন। ইসলামিক ফাউন্ডেশন ইমাম প্রশিক্ষণ একাডেমি পরিচালক মো.আনিসুজ্জামান সিকদার।

এই সময় স্বাগত বক্তব্য রাখেন লক্ষ্মীপুর ইসলামি ফাউন্ডেশন উপ পরিচালক আশেকুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন লক্ষ্মীপুর ইসলামিক ফাউন্ডেশন সহকারী পরিচালক আনোয়ার হোসেন ।

অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহতদের রুহের মাগফিরাত কামনা করে এবং করোনা ভাইরাস থেকে দেশবাসির মুক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেক হায়াত কামনা করে দোয়া করা হয়। এতে মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আব্দুল মোতালেব।আরো উপস্থিত ছিলেন  অফিস সহকারী মঈন উদ্দিন টিপু, মাও: আবদুল মোতালেব, হাফেজ মো: কামাল উদ্দিন প্রমুখ। ৫ দিনের এই প্রশিক্ষণ কোর্সের জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট ২০ প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম অংশ নেয়।