লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষীপুর সদর উপজেলা ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের জন্য মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। 

সোমবার ২৯ জুন বিকেলে ৫ ঘটিকার সময় নন্দনপুর কেন্দ্রীয় জামে মসজিদে ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নে আওয়ামীলীগের উদ্যোগে রোগ থেকে মুক্তি কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। 

মিলাদ ও দোয়ার আয়োজনে উপস্থিত ছিলেন ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ্ আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর আলম মোহন, সাবেক সাধারণ সম্পাদক নুর নবী মাস্টার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নিজাম উদ্দিন রনি,যুগ্ম আহ্বায়ক মো.মোবারক হোসেন, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ফজলুর করিম চৌধুরী সহ ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃত্ব বৃন্দ ও যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ প্রমুখ। 

উল্লেখিত গত ২৬ জুন শুক্রবার সন্ধ্যায় সর্দি, কাশি, জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে তিনি ঢাকার আনোয়ার খাঁন মডার্ন হাসপাতালে ভর্তি হন।

এছাড়াও এডভোকেট নয়ন চৌধুরী দীর্ঘদিন যাবত ডায়াবেটিসে রোগে ভোগছিলেন। এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুুরে তাঁর করোনাভাইরাস পজিটিভ বলে জানায় জেলা স্বাস্থ্য বিভাগ।